ঢাকা - সেপ্টেম্বর ২৫, ২০২২ : ১০ আশ্বিন, ১৪২৯

চরফ্যাশনে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ: আহত ৮, গ্রেফতার ১

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২২ ২২:০৮
৬৮ বার পঠিত

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ঢালচর ইউনিয়নে মাছ ঘাটের সোলার বাতি তুলে নেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের স্থানীয় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। তাদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় ঢালচর ইউনিয়ন পরিষদ সদস্য মোস্তফা কমান্ডার ১১ জনকে আসামি করে দক্ষিণ আইচা থানায় একটি মামলা করেছেন। পুলিশ এজাহার নামীয় আসামিদের মধ্যে কাওছার নামের একজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে ঢালচর ইউনিয়নের ঢালচর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পরপরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইউপি চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদার জানান, রাতে মৎস্যঘাটের সোলার বাতিটি তুলে নেওয়ার কারণ জানতে চাইলে আ.লীগের স্থানীয় আহ্বায়ক আবুল কালাম বেপারীর লোকজন ইউপি সদস্যের ওপর হামলা চালায়। এ সময় মোস্তফা কমান্ডারসহ ৫ জন আহত হন। আওয়ামা লীগের আহ্বায়ক আবুল কালাম বেপারী জানান, সোলার বাতি তুলে নেওয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য মোস্তফা কমান্ডরসহ চেয়ারম্যানের কর্মীরা তার কর্মীদের ওপর হামলা করেছেন। এতে তার ৪ জন কর্মী আহত হয়েছে। তার কর্মীরা আ.লীগ অফিস ভাংচুর করেছে- এটা সঠিক নয়।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় মামলার পর পুলিশ ১ জনকে গ্রেফতার করে চরফ্যাশন আদালতে সোপর্দ করেছে।

কামরুজ্জামান শাহীন/এমকে



মন্তব্য