ঢাকা - সেপ্টেম্বর ২৫, ২০২২ : ১০ আশ্বিন, ১৪২৯

অটোবোরাক ও অটোরিক্সা চোর চক্রের চার সদস্য আটক

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২২ ২০:১৯
৪৪ বার পঠিত

ভোলা প্রতিনিধি:

ভোলায় ব্যাটারী চালিত অটোবোরাক ও অটোরিক্সা চুরি ও ছিনতাইকারী চক্রের মূল হোতাসহ চার সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি অটোরিক্সা, বোরাক ও নগদ ৭৮ হাজার টাকাসহ চুরি ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিভিন্ন সমঞ্জাম জব্দ করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ খবর জানান।

আটককৃতরা হচ্ছে- চোর চক্রের মূল হোতা ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বাপ্তা গ্রামের বাসিন্দা মিলন ফরাজী। তার সহযোগী একই এলাকার নয়ন, সিদ্দিক মৃধা ও লিটন হাওলাদার।

অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, এ চোর চক্র দীর্ঘদিন ধরে ভোলার বিভিন্ন স্থানে অটোবোরাক ও অটোরিক্সা চুরির ঘটনার সঙ্গে জড়িত। সবশেষ গেল মঙ্গলবার মোহাম্মদ মান্নান নামের এক ব্যক্তির অটোরিক্সা চুরি হয়। এ ঘটনায় ভোলা সদর থানায় একটি অভিযোগ করেন তিনি। ওই অভিযোগের সূত্র ধরে ভোলা শহরের বিভিন্ন স্থান অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে নয়নকে আটক করে পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ তার দেওয়া তথ্যমতে বাকিদের আটক করা হয়। মিলন ফরাজী একটি গোডাউন থেকে ৫টি অটোরিক্সা, অটোবোরাক জব্দ ও চোরাইকৃত অটোরিক্সা ও বোরাক বিক্রির ৭৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

কামরুজ্জামান শাহীন/এমকে



মন্তব্য