ঢাকা - সেপ্টেম্বর ২৫, ২০২২ : ১০ আশ্বিন, ১৪২৯

শিক্ষিকা ও ব্যবসায়ী দম্পতির ফাঁকা বাসায় দিনে-দুপুরে চুরি

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০২২ ১৯:৩৭
৭৩ বার পঠিত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

পাবনার চাটমোহরে এক শিক্ষিকা ও ব্যবসায়ী দম্পতির বাসায় চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশির মাধ্যমে চুরির ঘটনা জানতে পারেন এ দম্পতি। পেশাগত কাজে বাইরে থাকায় ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না, বাসা পুরোটাই ফাঁকা ছিল। শহরের কাজিপাড়া মহল্লায় বহুতল ভবনের এ বাসার তৃতীয় তলায় এক বছর ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন এ দম্পতি।

ভুক্তভোগী হচ্ছেন- উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের বাসিন্দা মো. আব্দুল মমিন মোল্লার ছেলে রোকনুজ্জামান রোকন। শহর থেকে প্রায় ছয় কিলোমিটার দুরে স্থানীয় অমৃতকুন্ডা হাট এলাকায় বইয়ের (লাইব্রেরী) দোকান আছে তার।

রোকন সাংবাদিকদের জানিয়েছেন, দড়জার হেজবল কেটে চুরি করা হয়েছে। নগদ টাকা ও স্বর্ণালঙ্কার মিলিয়ে ঘর থেকে অন্তত পাঁচ লক্ষাধিক টাকার জিনিসপত্র চুরি হয়েছে। চুরির ঘটনাটি বাসার অপর এক ভাড়াটিয়া ফোন করে জানায় তাকে। তিনি জানান, তার স্ত্রী প্রাইমারি স্কুলের শিক্ষক। প্রতিদিনের মতো মঙ্গলবারও সকালে তারা দু’জন বাসা থেকে বের হন, তিনি যান ব্যবসা প্রতিষ্ঠানে আর তার স্ত্রী যান স্কুলে। রুমে তালা দিয়েই বের হয়ে যান তারা।

প্রসঙ্গত, ইদানিং এ উপজেলায় চোরের উৎপাত দেখা দিয়েছে, মাঝে-মধ্যেই চুরির খবর পাওয়া যাচ্ছে। চুরি রোধে ও উপজেলার মানুষের মালামালের নিরাপত্তায় পুলিশের পদক্ষেপ সম্পর্কে জানার জন্য চাটমোহর থানার ওসির সরকারি মোবাইল নম্বরে ফোন দেওয়া হয়। কিন্তু ফোন ধরেননি ওসি মো. জালাল উদ্দিন। প্রথম রিং হওয়ার পরে শোনা যায়- নম্বরটি ব্যস্ত আছে।

এমকে



মন্তব্য