ঢাকা - আগস্ট ১৬, ২০২২ : ১ ভাদ্র, ১৪২৯

ইবি প্রশাসনের চার পদে রদবদল

নিউজ ডেস্ক
জুন ২৯, ২০২২ ১৮:৩৯
৯১ বার পঠিত

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের চারটি গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে রদবদল করা হয়েছে। বুধবার (৩০ জুন) উপাচার্য কার্যালয় ও রেজিস্ট্রারের কার্যালয়ের আলাদা চার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পদ চারটি হচ্ছে- রেজিস্ট্রার, তথ্য, প্রকাশনা ও জনসংযোগ পরিচালক, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক এবং পরিকল্পনা ও উন্নয়ন ডিভিশনের পরিচালক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে এইচ এম আলী হাসান, তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে ড. মোঃ আমানুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে শেখ মো. জাকির হোসেন আর পরিকল্পনা ও উন্নয়ন ডিভিশনের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে ড. মোঃ নওয়াব আলীকে নিযুক্ত করা হয়েছে। তাদের পুনরাদেশ না দেওয়া পর্যন্ত এসব পদে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

তাদের নিযুক্তের আগে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে মু. আতাউর রহমান, তথ্য, প্রকাশনা ও জনসংযোগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে মো. আতাউল হক, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে মো. ছিদ্দিক উল্যা, পরিকল্পনা ও উন্নয়ন ডিভিশনের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে মো. এইচ এম আলী হাসান দায়িত্ব পালন করেছেন।

তাসনিমুল হাসান/এমকে



মন্তব্য