ঢাকা - জুন ৩০, ২০২২ : ১৬ আষাঢ়, ১৪২৯

ট্রেনে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু পহেলা জুলাই

নিউজ ডেস্ক
জুন ২২, ২০২২ ১৯:৪৫
২৬ বার পঠিত

আগামী ১ জুলাই থেকে ট্রেন যাত্রীদের কাছে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে বাংলাদেশ রেলওয়ে। যাত্রার ৪ দিন আগে টিকিট পাওয়া যাবে। আর ফিরতি টিকেট বিক্রি শুরু হবে ৭ জুলাই। বুধবার (২২ জুন) এক সংবাদ সম্মেলনে এ কথা জানান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। রেল ভবনে এ সংবাদ সম্মেলন হয় ।

রেলমন্ত্রী জানান, আগামী ১, ২, ৩, ৪ ও ৫ জুলাই বিক্রি হবে যথাক্রমে ৫, ৬, ৭, ৮ ও ৯ জুলাইয়ে টিকিট। ৭, ৮, ৯ এবং ১১ জুলাই বিক্রি হবে যথাক্রমে ১১, ১২, ১৩, ১৪ ও ১৫ জুলাইয়ের ফিরতি টিকিট। ঈদযাত্রা সহজ করতে ছয় জোড়া বিশেষ ট্রেন চলাচল করবে বলেও জানান রেলমন্ত্রী।

ঢাকা (কমলাপুর) স্টেশনে বিক্রি হবে উত্তরাঞ্চলগামী, রাজশাহী ও খুলনাগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিটি। চট্টগ্রাম ও নোয়াখালীগামী আন্তঃনগর সব ট্রেনের টিকিট পাওয়া যাবে ঢাকা বিমানবন্দর স্টেশনে আর তেজগাঁও স্টেশনে বিক্রি হবে ময়মনসিংহ, জামালপুর, দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর সব ট্রেন। ওদিকে ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশনে বিক্রি হবে মোহনগঞ্জগামী মোহনগঞ্জ ও হাওড় এক্সপ্রেস ট্রেন। ফুলবাড়িয়া (পুরাতন রেলওয়ে স্টেশন) স্টেশনে বিক্রি হবে সিলেট ও কিশোরগঞ্জগামী অন্তনগর সব ট্রেনের টিকিট। জয়দেবপুর স্টেশন থেকে বিক্রি হবে পঞ্চগড়গামী ঈদ স্পেশাল ট্রেন।

এমকে



মন্তব্য