ঢাকা - জুন ৩০, ২০২২ : ১৬ আষাঢ়, ১৪২৯

প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় মালয়েশিয়া নারী ফুটবল দল

নিউজ ডেস্ক
জুন ২২, ২০২২ ০৮:৩৪
২৪ বার পঠিত

বাংলাদেশ দলের সঙ্গে দুই ম্যাচের ফিফা প্রীতি সিরিজ খেলতে ঢাকায় এসেছে মালয়েশিয়ান নারী ফুটবল দল। ঢাকায় পৌঁছেই মঙ্গলবার সন্ধ্যায় অনুশীলনে নেমে পড়েছেন তারা। বিকাল পাঁচটা থেকে সাতটা কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুশীলন করে মালয়েশিয়া দল।

এর আগে বেলা সাড়ে তিনটা থেকে পাঁচটা পর্যন্ত অনুশীলন করেন সাবিনা খাতুনরা। আগামী ২৩ ও ২৬ জুন মুখোমুখি হবে এ দুই দল। ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে কমলাপুর স্টেডিয়ামে। যদিও এ ম্যাচ দু’টি হওয়ার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। সেখানে ভয়াবহ বন্যার কারণে ম্যাচ দু’টি ঢাকায় নিয়ে আসা হয়েছে। আগস্টে অনুষ্ঠিত হবে নারী সাফ চ্যাম্পিয়নশিপ। ভেন্যু এখনো ঠিক না হলেও আসন্ন সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে এই প্রীতি ম্যাচ দু’টি খেলছে বাংলাদেশ।

জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘সামনে আমাদের সাফ চ্যাম্পিয়নশিপের খেলা রয়েছে। তার আগে এই ম্যাচ দু’টি সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে ভালো কাজ দেবে। মালয়েশিয়া শক্তিশালী দল। আমরা চেষ্টা করবো ঘরের মাঠে ভালো ফুটবল উপহার দিতে। এই ম্যাচ জয় পেলে আত্মবিশ্বাস বাড়ার পাশাপাশি র‌্যাঙ্কিংয়েও উন্নতি হবে আমাদের।’ মালয়েশিয়া নারী ফুটবল দল বাংলাদেশে আসার ৬ দিন আগে জামালরা মালয়েশিয়া থেকে বাংলাদেশে ফিরেছে।



মন্তব্য