ঢাকা - জুন ৩০, ২০২২ : ১৬ আষাঢ়, ১৪২৯

ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নিউজ ডেস্ক
জুন ২১, ২০২২ ২০:১৭
৬৫ বার পঠিত

ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু আন্তঃবিভাগ এবং আন্তঃহল ক্রিকেট প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২১ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে আনুষ্ঠানিভাবে এ পুরস্কার বিতরণ করা হয়।

আন্তঃবিভাগে চ্যাম্পিয়ন হয় আইন বিভাগ এবং আন্তঃহলে চ্যাম্পিয়ন হয় শেখ রাসেল হল। আন্তঃবিভাগে যৌথভাবে রানার্সআপ হয় আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগ এবং বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগ।

এদিকে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালাম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলাধুলার মানদণ্ড আন্তর্জাতিক মানসম্পন্ন। আমাদের বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ এবং সেখানে বোটা থেকে বিজয়ের ফুলটাকে ছিঁড়ে আনার যে মনমানসিকতা, সামর্থ্য তা আমাদের বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় শিক্ষার্থীদের মাঝে আছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, আইন বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান মন্ডল, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সাহিদা আখতার প্রমুখ।

তাসনিমুল হাসান/এমকে



মন্তব্য