ঢাকা - জুন ৩০, ২০২২ : ১৬ আষাঢ়, ১৪২৯

ত্রাণ সংগ্রহের সময় আহত বানভাসির মৃত্যু

নিউজ ডেস্ক
জুন ২১, ২০২২ ২০:১৭
৭১ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উড়ন্ত হেলিকপ্টার থেকে ত্রাণ সংগ্রহকালে হুড়াহুড়িতে যে ৬ জন বানভাসি আহত হয়েছিলেন, তার মধ্যে একজন মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসায় জন্য মঙ্গলবার সকালে তকে সিলেট রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই বানভাসির নাম বিপ্লব মিয়া (৪৯)। পেশায় দিনমজুর বিপ্লব মিয়া ৪ সন্তানের জনক। এদিকে তার মৃত্যুতে বাকরুদ্ধ হয়েছে পড়েছে সন্তান-স্ত্রীসহ ৬ সদস্যের পরিবারের সবাই। অবশ্য বিপ্লবের ছোটভাই বলছেন, হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণের বস্তা ঘাড়ে পড়ে আহত হয়েছিলেন তিনি।

সোমবার তাহিরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তারা আহত হয়, সেখানে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করছিল বিমানবাহিনী। আহত হওয়া ৬ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাগীব হাসপাতালে নেওয়ার আগে অবস্থার অবনতি হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিপ্লবকে সুনামগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

বিপ্লবের ছোট ভাই আমিরুল ইসলাম জানায়, সোমবার বন্যাদুর্গতদের জন্য বিমানবাহিনীর উড়ন্ত হেলিকপ্টার থেকে তাহিরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ত্রাণসামগ্রী ছোড়ে ফেলে। এ সময় বিপ্লব তাহিরপুর বাজার থেকে বাড়িতে আসার পথে ছোড়া ত্রাণসামগ্রীর বস্তা বিপ্লবের ঘাড়ে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পরিবারের লোকজন তাহিরপুর উপজেলার সরকারি হাসপাতালে ভর্তি করে। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, বিপ্লব মিয়ার পিঠ এবং ঘাড়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত ছিল।

সাইফ উল্লাহ/এমকে



মন্তব্য