ঢাকা - মে ২৮, ২০২২ : ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে প্রভাষক গ্রেফতার!

নিউজ ডেস্ক
মে ১৩, ২০২২ ১৯:২৫
২৯ বার পঠিত

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও সে দৃশ্যের ভিডিও ধারণ করার অভিযোগে মুরাদুজ্জামান মুকুল (৪৮) নামের এক প্রভাষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যার দিকে ধুনট শহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে তার বিরুদ্ধে ধুনট থানায় মামলা করেন ভুক্তভোগীর মা।

মুরাদুজ্জামান মুকুল ধুনট উপজেলার শৈলমারি গ্রামের মতিউর রহমানের ছেলে এবং জালশুকা হাবিবর রহমান ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের প্রভাষক। এছাড়াও তিনি এলাঙ্গী বাজারের ঔষধ ও ডেকোরেটর ব্যবসায়ী।

এজাহার সূত্রে জানা যায়, মুরাদুজ্জামান মুকুল ভুক্তভোগীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে পরিবারসহ বসবাস করতেন। ভুক্তভোগী দশম শ্রেণির শিক্ষার্থী। তার বাবা-মা পেশাগত কারণে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কর্মস্থলে থাকেন। আর মুরাদুজ্জামানের স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করায় তিনিও বাসার বাইরে থাকেন এ সময়। এ সুযোগে ফাঁকা বাসায় মুরাদুজ্জামান কৌশলে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে মুঠোফোনে ছবি তোলেন। এরপর ওই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার ওপর নিপীড়ন চালায়। আর এ দৃশ্য মুঠোফোনের ক্যামেরা দিয়ে ধারণ করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য ওই ভিডিও ভুক্তভোগীকে দেখায়। পরবর্তিতে সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার ওপর নিপীড়ন চালাতে থাকে। সর্বশেষ একইভাবে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগীর চিৎকারে স্বজনরা ঘটনাস্থল পৌঁছালে অভিযুক্ত বাসা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাটি স্কুলছাত্রীর কাছ থেকে জানতে পেরে আইনের শরণাপন্ন হয় তার পরিবার।

ধুনট থানার অফিসার ইনচার্জ(ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আসামী প্রভাষক মুরাদুজ্জামান মুকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দীপক কুমার সরকার/এমকে



মন্তব্য