ঢাকা - মে ২৮, ২০২২ : ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৯

একটি মহল গুজব ছড়াচ্ছে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক
মে ১৩, ২০২২ ১৯:২৫
৪৯ বার পঠিত

একটি চিহ্নিত মহল শ্রীলঙ্কার চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক নাজুক পরিস্থিতিকে পুঁজি করে বাংলাদেশে উসকানিমূলক মিথ্যাচার ও গুজব ছড়াচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, এর মাধ্যমে জনগণের মাঝে আতঙ্ক-ভীতি সঞ্চারে বিভ্রান্তিকর অপপ্রচারে লিপ্ত রয়েছে। বিএনপি ও তাদের দোসররা ঘোলা পানিতে মাছ শিকারের এক অপরাজনীতির ষড়যন্ত্র করে যাচ্ছে। শুক্রবার (১৩ মে) এক বিবৃতিতে বিষয়টি জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, কিছু চিহ্নিত গণমাধ্যম ও বিদেশি সাহায্যপুষ্ট তথাকথিত গবেষণা সংস্থা মনগড়া ও বাস্তবতা বিবর্জিত আষাঢ়ে গল্প পরিবেশনের মাধ্যমে দেশের রাজনীতিতে এক ধরনের কৃত্রিম সংকট সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। তিনি বলেন, বিএনপি প্রতিদিন নির্লজ্জভাবে ক্রমাগত মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। আর গণমাধ্যম তাদের দেওয়া দুরভিসন্ধিমূলক বক্তব্য-বিবৃতি ও মিথ্যা মন্তব্যের কোনও রকম সত্যতা যাচাই ছাড়াই প্রকাশ করে থাকে। বাংলাদেশ কখনও শ্রীলঙ্কা, পাকিস্তান কিংবা আফগানিস্তান হবে না বলেও বিবৃতি উল্লেখ করেন আওয়ামী লীগের এ নেতা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের কোটি কোটি নেতাকর্মী দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যে কোনও ত্যাগ স্বীকার করতে বদ্ধপরিকর। কেউ দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে দেশের জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলবে আওয়ামী লীগ ।

এমকে



মন্তব্য