ঢাকা - জানুয়ারি ২২, ২০২২ : ৮ মাঘ, ১৪২৮

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর পরকীয়া প্রেমিকা গ্রেফতার

নিউজ ডেস্ক
জানুয়ারি ১২, ২০২২ ২০:২১
৯০ বার পঠিত

ভোলা প্রতিনিধি:

ভোলায় চরফ্যাশন উপজেলায় রাবেয়া বেগম (৩৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধের মাধ্যমে হত্যার অভিযোগে তার স্বামীর পরকীয়া প্রেমিকা তাছনুর বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর মাদ্রাজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তার আগে একই দিন সকালে ওই গ্রামের একটি গাছ থেকে রাবেয়া বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়, লাশে আঘাতের চিহ্ন ছিল। ঘটনার পর বাড়ি থেকে সটকে পরে রাবেয়ার স্বামী। এদিকে এ ঘটনায় রাবেয়ার ছেলে তানভীর চরফ্যাশন থানায় তার পিতা জমিস ব্যাপারী ও প্রতিবেশি তাছনুর বেগমকে আসামি করে একটি হত্যা মামলা করেন। ঘটনাটি উত্তর মাদ্রাজ গ্রামের।

মামলা সূত্রে জানা গেছে, জসিম ব্যপারি দীর্ঘদিন ধরে তাছনুর বেগমের সঙ্গে পরকীয় সম্পর্কে লিপ্ত। বিষয়টি রাবেয়া বেগম টের পেলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হয়। মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরের দিকে রাবেয়া বেগমকে শ্বাসরোধে হত্যা করা হয়। ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে বাড়ির পাশের একটি গাছে লাশ ঝুলিয়ে রাখা হয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা হওয়ার পরে পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেফতার করেছে, তাকে আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামি এখনও পলাতক রয়েছে, তাকে গ্রেফতারে অভিযান চলছে।

কামরুজ্জামান শাহীন/এমকে



মন্তব্য