ঢাকা - নভেম্বর ২৯, ২০২১ : ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

শুধু শেখ হাসিনা শুনতে চান না: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ১৭:০১
৩৫ বার পঠিত

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দেয়া উচিত- এ কথা জনগণ, সব পেশাজীবী এমনকি মন্ত্রীরা বললেও কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা শুনতে চান না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলছেন, কারণ তাঁর প্রতিহিংসা, প্রতিশোধ। শুধু রাজনীতি থেকেই নয়, খালেদা জিয়ার জীবননাশ করতে এ চক্রান্ত করেছে।

বৃহস্পতিবার যুবদলের বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে রাজধানী ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন হয়।

খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে মির্জা ফখরুল জানান, এ জায়গায় চিকিৎসকদের বিদ্যা-জ্ঞান শেষ। তাকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতেই হবে।

মির্জা ফখরুল বলেন, রাজনীতি থেকে সরিয়ে দিতে ১/১১ এর হওয়া চক্রান্তের অংশ হিসেবে সম্পূর্ণ একটা মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে খালেদা জিয়াকে। পুরান ঢাকার পরিত্যক্ত ভবনে প্রায় ২ বছর তাঁকে রাখা হয়েছে। সেখান থেকে পিজি হাসপাতালে আনা হলেও চিকিৎসা দেয়া হয়নি তাঁকে। কারাগারে তাকে স্লো পয়জন দেয়া হয়েছিল কি-না, সে বিষয়টিও পরিস্কার করার দাবি জানান বিএনপি মহাসচিব।

সমাবেশে সভাপতিত্ব করেন যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব। উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এমকে



মন্তব্য