ঢাকা - নভেম্বর ২৯, ২০২১ : ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

বাংলাদেশের দারুণ প্রতিভা ও আবেগ আছে : আফ্রিদি

নিউজ ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ১৩:৫১
৩৬ বার পঠিত

বাংলাদেশ ক্রিকেট দল পাকিস্তান ক্রিকেট দলের কাছে টি-টোয়েন্টি সিরিজ হোয়াইট ওয়াশ হয়েছে। এতে পাকিস্তান দলকে অভিনন্দন জানিয়েছেন দলটির সাবেক অল রাউন্ডার শহিদ আফ্রিদি। সেই সাথে বাংলাদেশ দলকেও সমীহ করেছেন। তবে মিরপুর পিচের সমালোচনা করেছেন।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘বাংলাদেশকে সত্যিই কিছু আত্ম অনুসন্ধান করতে হবে। তারা কি এ জাতীয় পিচে জিততে চায়? আর বিদেশে ও বিশ্বকাপে সাধারণ পারফরম্যান্স দিতে চায়? খেলার প্রতি তাদের দারুণ প্রতিভা আছে। প্রগাঢ় আবেগও আছে। কিন্তু তারা উন্নতি করতে চাইলে আরও ভালো পিচের খুবই প্রয়োজন।’

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-পাকিস্তান। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে মাত্র ১২৪ রান সংগ্রহ করে মাহমুদুল্লাহ বাহিনী। এ মামুলী সংগ্রহ নিয়েও দারুণ লড়াই করেছিল তারা। শেষ ওভারের দুর্দান্ত বোলিংয়ে হারতে বসেছিল পাকিস্তান। তবে নিতান্ত ভাগ্যেরে জোরে ওই ম্যাচে জিতে যায় তারা।

শেষ ম্যাচে কিছুটা প্রতিরোধ তৈরি করতে সক্ষম হলেও আগের দুম্যাচে নিজেদের মেলেই ধরতে পারেনি মাহমুদুল্লাহ বাহিনী। ম্যাচগুলোতে বাংলাদেশের বিপক্ষে সহজ জয় তুলে নিয়েছিল তারা।

আরআই



মন্তব্য