ঢাকা - নভেম্বর ২৯, ২০২১ : ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

খাদ্য মন্ত্রণালয়ে চাকরি, আবেদন করা যাবে মাধ্যমিক পাসেও

নিউজ ডেস্ক
অক্টোবর ২৭, ২০২১ ০৯:৩২
৪০ বার পঠিত

খাদ্য মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত চারটি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ। আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর। আবেদন শুরু হবে ১ নভেম্বর থেকে।

পদের নাম ও সংখ্যা:

১. কম্পিউটার অপারেটর ১ জন, প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক/সমমানের ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারে মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। ১১,০০০-২৬,৫৯০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

২. সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ১ জন, প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/সমমানের ডিগ্রিধারী হতে হবে। কম্পিউটারে মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে। সাঁটলিপিতে প্রতি মিনিটে বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজিতে ৭০ শব্দ হেতে হবে। কম্পিউটার অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। ১১,০০০-২৬,৫৯০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

৩. অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১ জন। প্রার্থীকে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট/সমমান পাস হতে হবে। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ইংরেজিতে ২০ এবং বাংলায় সর্বনিম্ন ২০ শব্দ থাকতে হবে। ৯,৩০০-২২,৪৯০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

৪. অফিস সহায়ক ৪ জন, প্রার্থীকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস হতে হবে। ৮,২৫০-২০,০১০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে।

বিস্তারিত জানতে এবং আবেদন করতে ভিজিট করুন : http://mofood.teletalk.com.bd/admitcard/index.php

আরআই



মন্তব্য