ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

মাসুল দিতে হবে বিএনপিকে

নিউজ ডেস্ক
অক্টোবর ১৩, ২০২১ ২১:২৫
২১ বার পঠিত

জনরায়কে ভয় পায় বলেই বিএনপি প্রকাশ্য নির্বাচনে অংশ নেয় না বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, নির্বাচন নিয়ে তাদের নীতি আত্মঘাতি। এ হঠকারিতার মাসুল তারা এখন দিচ্ছে, ভবিষ্যতেও দিতে হবে। বুধবার যাত্রাবাড়ী-ডেমরা পর্যন্ত মহাসড়ক ৪ লেনে উন্নীত করার কাজ পরিদর্শনকালে এমন মন্তব্য করেন।

বিএনপির রাজনীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের জানান, জনগণের জন্য নয়, ক্ষমতায় গিয়ে দুর্নীতি করতেই রাজনীতি করে দলটি। আওয়ামী লীগ নয়, তারাই পালানোর রাজনীতি করে। নির্বাচনের দিন দুপুরে ভোট কেন্দ্র থেকে পালিয়ে যায়। এ পলায়নপরতার রাজনীতি যারা করেন, মুখোশের আড়ালে তারাই গণতন্ত্রের, ভোটার ও ভোটাধিকারের শত্রু; উন্নয়নের শত্রু।

সামনের জাতীয় সংসদ নির্বাচনকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ব্যালটের মাধ্যমেই তাদের নেতৃত্ব নির্বাচন করবে জনগণ। জনরায় যা-ই আসুক তা মেনে নেয়ার সৎ সাহস শেখ হাসিনার আছে।

যাত্রাবাড়ী-ডেমরা মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প প্রসঙ্গে মন্ত্রী বলেন, ২০২২ সালের মধ্যে এ প্রকল্পের কাজ শেষ হবে। অগ্রগতি এখন পর্যন্ত ৬০ ভাগ। রাস্তার দৈর্ঘ্য পাঁচ কিলোমিটার, প্রধানমন্ত্রীর নির্দেশে রাস্তার দ’পাশে সার্ভিস লেন করা হচ্ছে। এগারোটি আন্ডারপাস ২৬ মিটার দীর্ঘ একটি সেতু ও একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করা হচ্ছে- যোগ করেন সড়ক মন্ত্রী।

এমকে



মন্তব্য