ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

নালায় পড়ে বাবা নিখোঁজ, ছেলেকে চাকরি দিলেন মেয়র

নিউজ ডেস্ক
অক্টোবর ১২, ২০২১ ২২:০৪
৬৬ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)’র আওতাভুক্ত এলাকার একটি নালায় পড়ে নিখোঁজ সালেহ আহমদের ছেলে সাদেকুল মহিমকে চাকরি দিয়েছেন মেয়র রেজাউল করিম। ১ নভেম্বর থেকে কাজে যোগ দেয়ার কথা বলা হয়েছে তাকে। তার আগে ডাক পেয়ে মঙ্গলবার চট্টগ্রাম সিটি করপোরেশন কার্যালয়ে মেয়রের সঙ্গে দেখা করেন সাদেকুল মহিম। তবে কোন পদে তাকে চাকরি দেয়া হয়েছে সেটা জানা যায়নি।

সাদেকুল মহিম সাংবাদিকদের বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনে চাকরির জন্য আমার জীবনবৃত্তান্ত আগেই জমা দিয়েছিলাম। আজকে আমাকে মেয়রের সঙ্গে দেখা করার জন্য ফোন করা হয়। তিনি আরো বলেন, জীবনবৃত্তান্তে এসএসসি পাস উল্লেখ করেছি। এ বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবো। চাকরির পাশাপাশি লেখাপড়া চালিয়ে যাওয়ার ইচ্ছা রয়েছে।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট নগরের মুরাদপুর এলাকায় পা পিছলে ওই নালায় পড়ে যান ৫৫ বছরের সবজি বিক্রেতা সালেহ আহমদ। নালায় তীব্র স্রোতে ছিল সে সময়ে। দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ৬ সদস্য সপ্তাহের বেশি সময় অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। সালেহ আহমদের বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। এদিকে এ ঘটনায় চসিক মেয়রসালেহ আহমদের ছেলে সাদেকুল মহিমকে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

দিলীপ তালুকদার/এমকে



মন্তব্য