ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

লরি ও ট্রাকের ধাক্কায় কলেজছাত্রীসহ নিহত-৩

নিউজ ডেস্ক
অক্টোবর ১০, ২০২১ ১৯:৩০
৪৯ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামে আলাদ স্থানে ট্রাক ও লরির ধাক্কায় একজন কলেজছাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন একজন। রোববার সকালে গরীর সদরঘাট থানার সামনে ও সীতাকুণ্ড উপজেলার পৌরসদরের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ইসলামিয়া কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বাসিন্দা খাদিজা বেগম, মিরসরাইয়ের জোরারগঞ্জের দক্ষিণ মেহেদীনগর গ্রামের আলমগীরের ছেলে মেহেদী হাসান জনি (১৩) ও বাগেরহাট জেলার চিতলমারীর বড়গুলি গ্রামের মিন্টুর ছেলে সায়েম (১০)। আহত হলেন- সায়েমের বাবা, তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে খাদিজা বেগম ট্রাকের ধাক্কায় আর বাকিরা লরির ধাক্কায় নিহত হয়। ট্রাক ও লরিটি হেফাজতে নিয়েছে পুলিশ।

ইসমাইল নামে খাদিজার এক সহপাঠী বলেন, কলেজে ক্লাস শেষে নেভাল-২ এলাকায় কয়েকজন বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়েছিল খাদিজা। সেখান থেকে বাসায় ফেরার পথে সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে পেছন থেকে তাকে ধাক্কা দেয় একটি ট্রাক। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক নুরুল আলম আশিক বলেন, ওই কলেজ শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড কুমিরা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. আমীর ফারুক বলেন, সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ঢাকামুখী একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয় একটি লরি। এতে পিকআপের সামনে জনি ও সায়েম নামে দুই কিশোর নিহত হয় এবং সায়েমের বাবা গুরুতর আহত হন।

দিলীপ তালুকদার/এমকে



মন্তব্য