ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

ট্রলারের সঙ্গে জাহাজের সংঘর্ষ: ২ জেলে নিহত, নিখোঁজ-১

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৪, ২০২১ ২৩:১২
৭৫ বার পঠিত

ভোলা প্রতিনিধি:

গভীর বঙ্গপোসাগরে মাছ ধরার সময় জেলে ট্রলারের সঙ্গে জাহাজের সংঘর্ষের ঘটনায় ২ জেলে নিহত হয়েছে, নিখোঁজ রয়েছে এক জেলে। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন ট্রলারের ৮ জেলে। শুক্রবার ভোর রাত সাড়ে ৪ টায় চট্রগ্রামের গ্যাসফিল্ড সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের সময় ট্রলারটি ডুবে গেলে তারা নিহত ও নিখোঁজ হয়।

নিহতরা হলো- মনপুরা উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা রুবেল ও দাসেরহাট গ্রামের মাফু। নিখোঁজ জেলের নাম মিজানুর রহমান, তার বাড়ি উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামে। তারা ভোলার মনপুরার গিয়াস উদ্দিন মাঝির ট্রলারে মাছ ধরতেন।

জানা যায়, জাহাজটি পিছন থেকে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। এ সময় পাশে থাকা মনপুরার কামাল মাঝির ট্রলার ডুবে যাওয়া ট্রলারের ৮ জেলেকে জীবিত উদ্ধার করে। মৃত অবস্থায় ২ জেলের লাশ উদ্ধার করে। নিখোঁজ বাকি জেলেকে অনেক খোঁজার পরও সন্ধান পায়নি তারা। কামাল মাঝির ট্রলারটি দুর্ঘটনা কবলিত ট্রলারের জীবিত ও নিহত জেলেদের নিয়ে মনপুরায় ফিরে আসে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ বলেন, নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। উপজেলা নির্বাহী অফিষার মো. শামীম মিঞা জানান, নিহত জেলেদের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে। এছাড়াও নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে



মন্তব্য