ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

নিউজিল্যান্ড-ইংল্যান্ডের অনুসরণ করবে না ওয়েস্ট ইন্ডিজ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৪, ২০২১ ২১:৪২
৫১ বার পঠিত

প্রায় দেড় যুগ পর পাকিস্তান সফরে এসেছিল নিউজিল্যান্ড ক্রিকেট দল। দেশটির বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল কিউইদের। কিন্তু দুদলের মধ্যকার সিরিজ শুরুর আগেই নিরাপত্তার অজুহাত দেখিয়ে দেশে ফিরে গেছে তারা। এরপর ইংল্যান্ড ক্রিকেট দলও পাকিস্তান সফর বাতিল করেছে। আবার প্রায় ২৩ বছর পর পাকিস্তান সফরে আসার কথা অস্ট্রেলিয়ার। কিন্তু তাদের সফর নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এতে করে ক্ষুদ্ধ হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দেশটির ক্রিকেটের জন্য এমন ঘটনা হতাশাজনক ও হুমকি হিসেবে দেখছেন সাবেক ক্রিকেটাররা। তবে এই মুহূর্তে আশার কথা হলো পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী পাকিস্তান সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ নারী ও পুরুষ ক্রিকেট দল।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) প্রধান নির্বাহী জনি গ্রেভ জানিয়েছেন, 'এই মুহূর্তে আমি নিশ্চিত করতে পারি নির্ধারিত সূচি অনুযায়ীই আমরা (পাকিস্তান) সফর করবো। এজন্য আমরা স্বাধীন নিরাপত্তা ইউনিটের পরামর্শ নেবো। যেমনটা ২০১৮ সালে নিয়েছিলাম।'

তাই আশা করা যাচ্ছে সূচি অনুযায়ী পাকিস্তান সফর করবে ওয়েস্ট ইন্ডিজ নারী ও পুরুষ দল। পাকিস্তানে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা উইন্ডিজের।



মন্তব্য