ঢাকা - অক্টোবর ২৭, ২০২১ : ১২ কার্তিক, ১৪২৮

দেশের মানুষ ভালো থাকায় কষ্ট হচ্ছে বিএনপির

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২২, ২০২১ ২০:৪৪
২১ বার পঠিত

করোনার অভিঘাত মোকাবিলা করেও ভালো আছে দেশের মানুষ।তাই বিএনপি নেতাদের কষ্ট হচ্ছে- মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বলেছেন- ক্ষমতার মোহে অন্ধ, মিথ্যাচার ও বিষোদগারকে রোজনামচায় পরিণতকারীরা মানুষের ভালো থাকা পছন্দ করবে না এটাই স্বাভাবিক। বুধবার রাজধানী ঢাকায় তাঁর বাসভবনে প্রেস ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের জানান, নেতিবাচক রাজনীতির মানসিকতার কারণেই নিজেরা ভালো থাকার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে বিএনপি। এখন গৃহকোণে বসে নসিহত করছে তারা। ঘরে বসেই কৃষক, শ্রমিক ও সাংবাদিকদের জন্য মায়া কান্না দেখায়। তাদের এমন আচরণ মানুষের এগিয়ে চলার উদ্যমকে ক্ষতিগ্রস্ত করার পাশাপাশি তাদের হতাশাকে জাতির সামনে স্পষ্ট করছে।

কৃষক ‍ও কৃষি নিয়ে বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, উৎপাদন, পণ্যমূল্য, পণ্য বাজারজাতকরণ, উপকরণ সরবরাহ এবং ঋণ ও প্রণোদনা প্রদানের মাধ্যমে দেশে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে শেখ হাসিনার সরকার। অথচ বিএনপির শাসনামলে উৎপাদনের জন্য সার চেয়ে পায়নি কৃষক, পায়নি প্রয়োজনীয় সাপোর্ট ও ভর্তুকি। সার চাওয়ায় কৃষকের বুকে গুলি চালানো হয়েছিল। আজ তারাই কৃষকদের জন্য মেকি দরদ দেখাচ্ছে।

জাতিসংঘ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুরস্কার পাওয়ার বিষয়েও কথা বলেন ওবায়দুল কাদের।দেশের ইতিহাসে এ অনন্য অর্জন মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে বলে জানান। আর বিশ্ব পর্যায়ে বাংলাদেশের শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠায় আওয়ামী লীগসহ দেশের সব মানুষের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

এমকে



মন্তব্য