ঢাকা - সেপ্টেম্বর ২৫, ২০২১ : ১০ আশ্বিন, ১৪২৮

ফিরতে পারলেন না সাবেক ক্রিকেটার রিদু

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২১ ২০:৩৯
৩৬ বার পঠিত

বাগেরহাট প্রতিনিধি:

নিজের দোকানের মালামাল কিনে মোটরসাইকেল যোগে ফেরার পথে সংঘটিত সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ানুল ইসলাম রিদু(৩৮)। শনিবার সকালে বাগেরহাট সদর উপজেলার খানজাহান আলী মাজার-পাটগাতি সড়কের বাদামতলা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। খেলা থেকে অবসর নেয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে মুদি ব্যবসা করতেন তিনি। এদিকে তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গোটা জেলায়।

রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তার স্ত্রী, ১২ বছর বয়সী এক মেয়ে ও পৌনে তিন বছর বয়সী এক শিশু পুত্র রয়েছে। বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন রিদু।

জানা গেছে, ঘটনাস্থলে তার মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা চাল ভর্তি একটি ট্রাক ধাক্কা দেয়। এতে গুরুত্বর আহত হন এ ক্রিকেটার। স্থানীয়রা তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। রিদুর ভাই শেখ আলিম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে মোটরসাইকেল নিয়ে উপজেলা সদরের যাত্রাপুর বাজারে কাঁচামাল ক্রয় করতে যান তিনি। মাল ক্রয় করে অটোতে পাঠিয়ে ফিরছিলেন তিনি।

বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন,ট্রাকটি খাদে পড়ে রয়েছে। ট্রাকটিকে জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, রিদুর মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

নুরুজ্জামান শেখ/এমকে



মন্তব্য