ঢাকা - সেপ্টেম্বর ২৫, ২০২১ : ১০ আশ্বিন, ১৪২৮

কিশোরী গৃহকর্মীকে নির্যাতন করতেন ডাক্তারি পাশ রেনু

নিউজ ডেস্ক
জুলাই ২৩, ২০২১ ২০:১৯
১৩৫ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর মোহরা এলাকা থেকে নাহিদা আক্তার রেনু (৩৪) নামে ডাক্তারি পাশ এক নারীকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে আনা কিশোরী গৃহকর্মীকে নির্যাতনের সুনির্দিষ্ট অভিযোগের সত্যতা পাওয়ার পরেই তাকে আটক করা হয়। এক-ই সঙ্গে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদগাও থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান।

নাহিদা আকতার রেনুর বাসা চান্দগাঁও আবাসিক এলাকায়। তিনি মোহরার ওয়াসা বালুরটাল এলাকার ইউনুস কোম্পানির মালিকের পুত্রবধু। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিএস ও এফসিএস কোর্স শেষ করলেও কোথাও চাকরি করতেন না বলে জানা গেছে। ভুক্তভোগীর নাম তসলিমা, তার গ্রামের বাড়ি দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

ওসি জানান, অভিযোগটি করেন তসলিমার বাবা আব্দুল গণি। রেনুকে তার বাসা থেকে আটক করা হয়। ভুক্তভোগীর শরীরে নির্যাতনের চিহ্ন রয়েছে।

ওসি আরো জানান, এক বছর আগে ভুক্তভোগীকে রেনুর বাসায় কাজ করতে রেখে যান আব্দুল গণি । তিন মাস আগে চেষ্টা করেও বাবাসহ পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। ঈদের পরদিন তাসলিমার সঙ্গে দেখা করতে রেনুর বাসায় যায় তার বাবা। কিন্তু মেয়ে সঙ্গে দেখা করতে পারেননি। এরপর অভিযোগটি করেন তিনি।

দিলীপ কুমার তালুকদার/এমকে



মন্তব্য