ঢাকা - জুলাই ২৪, ২০২১ : ৮ শ্রাবণ, ১৪২৮

প্রায় দেড় কোটি টাকার ইয়াবাসহ ট্রাকচালক ও বাসযাত্রী আটক

নিউজ ডেস্ক
জুলাই ২০, ২০২১ ২২:৫৭
৫৪ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি:

দক্ষিণ চট্টগ্রামের পটিয়ায় একই চেকপোষ্ট থেকে ২৮ হাজার ৬৬০ পিস ইয়াবাসহ এক ট্রাকচালক ও এক বাসযাত্রীকে আটক করেছে র‌্যাব। জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত ১ ট্রাক (ফেনী ট ০৫-০০৮২)। সোমবার বিকালে বাইপাস সড়কের ইন্দ্রপুল মোড়ে এ চেকপোষ্ট বসানো হয়।জব্দ করা ইয়াবার বাজার দর ১ কোটি ৪৩ লাখ ৩০ হাজার টাকা বলে জানায় র‌্যাব।

আটকরা হলো- নগরীর পাহাড়তলী বড়বাজার এলাকার অস্থায়ী বাসিন্দা ও গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার আটদিয়া গ্রামের বাসিন্দা মোঃ আনোয়ার হোসেনের ছেলে পারভেজ এবং ঢাকার ধামরাই থানার বেলীশ্বর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে হাসিবুজ্জামান।পারভেজ ট্রাকচালক আর হাসিবুজ্জামান বাসযাত্রী। তাদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, একটি ট্রাকে ও বাসে মাদক পরিবহন করার তথ্য গোপন সূত্রে জানতে পেরে চেকপোষ্টটি বসানো হয়। চেকপোস্টে থামানোর সংকেত দিলে একটি ট্রাক থামায় ঠিকই, কিন্ত চালক গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে।এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে চালকের সীটের পেছন থেকে ২০ হাজার ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। অন্যদিকে কক্সবাজর হতে ঢাকাগামী ‘‘সোহাগ এলিট পরিবহন” এর একটি বাস থেকে হাসিবুজ্জামানকে আটক করা হয়।তার ব্যবহৃত ট্রাভেল ব্যাগের ভেতর থেকে ৮ হাজার ৬০ পিস ইয়াবা জব্দ করা হয়।

দিলীপ কুমার তালুকদার/এমকে



মন্তব্য