ঢাকা - জুন ১৬, ২০২১ : ২ আষাঢ়, ১৪২৮

প্রাণনাশের হুমকিতে বাদীর সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক
জুন ০৯, ২০২১ ২১:৫১
৪৮ বার পঠিত

বগুড়া প্রতিনিধি
বগুড়ার শেরপুরে আসামি ও তার পক্ষ থেকে প্রাণনাশের হুমকি দেয়ায় সংবাদ সম্মেলন করছেন মামলার বাদী। বুধবার দুপুরে উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী ও যমুনা ইলেকট্রনিক্সের পরিবেশক মানিক শেখ।

লিখিত বক্তব্যে বলা হয়, গত ৩১ মে বেলা ৩টার দিকে স্থানীয় কিশোর আবির আহম্মেদ বনির নেতৃত্বে ৮/৯ জন যুবক শহরের দ্বারকাপাড়া এলাকার বাসিন্দা হাসানের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এবং মারধর শুরু করে। বাঁধা দিতে গেলে তাদের হামলায় মানিক শেখসহ তার শো-রুমের কর্মচারী বাবু ও ছাত্রলীগের স্থানীয় নেতা সুমনকে মারধর করা হয়। এ সময় শো-রুম ভাংচুর ও ক্যাশে থাকা প্রায় ২ লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় শেরপুর থানায় মামলা করেন মানিক শেখ। মামলার পর বনি ও তার বাবাসহ অন্যান্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে ও তার পরিবারকে হত্যার করার হুমকিসহ ও ভয়ভীতি দেখাচ্ছেন। লিখিত বক্তব্যে আরো বলা হয়, এ ঘটনায় পুলিশি তৎপরতার কারণে ইতিমধ্যে তিনি সাংবাদিক সম্মেলন করে পুলিশের বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছেন। পুরো ঘটনার ভিডিও ফুটেজ থাকার পরও তিনি ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জাকারিয়া মাসুদ, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম সফিক, মোটর শ্রমিক ইউনিয়নের মতিউর রহমান মতি, শ্রমিকলীগ নেতা কারিমুল ইসলাম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম রফিক প্রমূখ ।

দীপক কুমার সরকার/এমকে



মন্তব্য