ঢাকা - মে ১৫, ২০২১ : ৩১ বৈশাখ, ১৪২৮

নতুন কিছু পরীক্ষা করতে হবে খালেদার

নিউজ ডেস্ক
মে ০৩, ২০২১ ০৯:৫০
২২ বার পঠিত

করোনায় আক্রান্ত চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নতুন করে কিছু শারীরিক পরীক্ষা করতে হবে। রোববার আগের সব পরীক্ষার রিপোর্ট পর্যালোচনা করে এ পরামর্শ দেন তার চিকিৎসায় গঠিত ১০ সদস্যের মেডিকেল বোর্ড। বৈঠকে বসে এ পরামর্শ দেয়া হয়।

মেডিকেল বোর্ডটির অন্যতম সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা স্থিতিশীল, অনেকটাই ভালো। সব পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে যখন মেডিকেল বোর্ড তাকে সম্পূর্ণ সুস্থ মনে করবেন, তখন তাকে বাসায় নেয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে। আজ (রোববার) পরীক্ষা-নিরীক্ষার পর নতুন কিছু পরীক্ষার পরামর্শ দিয়েছেন। শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটির কারণে স্বাস্থ্য পরীক্ষার অগ্রগতি কিছুটা পিছিয়ে গেছে।

বৈঠকে সভাপতিত্ব করেন বোর্ডের প্রধান অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদার। উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. এফএম সিদ্দিকী, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. সিনা, ডা. ফাহামিদা বেগম, ডা. মাসুম কামাল, ডা. আল মামুন, সাদিকুল ইসলাম এবং ডা. তামান্না।

প্রসঙ্গত, খালেদা জিয়া এখন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ফিরোজায় তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা শুরু হয়। ২৭ এপ্রিল রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার জন্য এ মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এমকে



মন্তব্য