ঢাকা - এপ্রিল ১২, ২০২১ : ২৮ চৈত্র, ১৪২৭

সীমা অতিক্রম করলে পরিণতি হবে ভয়াবহ

নিউজ ডেস্ক
এপ্রিল ০৮, ২০২১ ০৭:৪৬
৯৮ বার পঠিত

হেফাজতে ইসলামের অব্যাহত তাণ্ডব সহনশীলতার সব মাত্রা অতিক্রম করেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের জনগনের ধৈর্য্য ও সহনশীলতার একটা সীমা আছে, সীমা অতিক্রম করলে তার পরিণতি হবে ভয়াবহ। জনগণের জানমালের সুরক্ষা দিতে শেখ হাসিনা সরকার প্রতিশ্রুতিবদ্ধ। বুধবার (৭ এপ্রিল) রাজধানীর সংসদ ভবন এলাকায় সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন।

উসকানিদাতাদের রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টিকারী ও সাম্প্রদায়িক অপশক্তির উসকানিদাতাদের তালিকা প্রস্তুত করতে হবে। তিনি বলেন, সরকার পরিচালনার দায়িত্বে আছে বলেই প্রতিক্রিয়াশীল চক্রের ধ্বংসাত্মক রাজনীতির বিপরীতে আওয়ামী লীগ এখনও দায়িত্বশীল আচরণ করছে, দেখাচ্ছে সহনশীলতা।

ওবায়দুল কাদের জানান, দেশের বিভিন্ন এলাকায় সরকারি ও বেসরকারি স্থাপনায় হামলা, অগ্নিসংযোগ করা হয়েছে, ভূমি অফিসে আগুন দিয়ে জমি জমার গুরুত্বপূর্ণ দলিল, খতিয়ান, নামজারি রেকর্ড ছাই হয়ে গিয়েছে। যারা এসবের সঙ্গে জড়িত, তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং কাউকে ছাড় দেওয়া হবে না।

এমকে



মন্তব্য