ঢাকা - এপ্রিল ১২, ২০২১ : ২৮ চৈত্র, ১৪২৭

ভুট্টার ক্ষেতে স্ত্রীর লাশ, স্বামী আটক

নিউজ ডেস্ক
মার্চ ০৪, ২০২১ ০৮:৩৮
১৩৫ বার পঠিত

নীলফামারী সংবাদদাতা

নীলফামারীর ডিমলায় ভুট্টার ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ মার্চ) নিজ সুন্দর খাতার ফরেস্ট সংলগ্ন খালপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।বয়স তেত্রিশের ওই নারীর নাম লাভলী বেগম।তিনি উপজেলার দক্ষিণ আমবাড়ী গ্রামের রশিদুল ইসলামের মেয়ে ও একই এলাকার তাইবুল ইসলামের স্ত্রী। এই ঘটনায় লাভলী বেগমের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তিনদিন ধরে খোঁজ ছিল না ভুক্তভোগীর।

এলাকাবাসী জানায়, লাভলী বেগমের গলায় ওড়না পেঁচানো ও মুখমন্ডল রক্তাক্ত ছিল। স্থানীয়রাই লাশটি প্রথমে দেখতে পায়।ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে এসে লাভলীর পরিচয় নিশ্চিত করেন তার বাবা। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, নীলফামারী ডিবি পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুরসহ থানা পুলিশ।

লাভলী বেগমের মা দুলালী বেগম বলেন, ১০ বছর আগে তাইবুলের সাথে লাভলীর বিয়ে হয়। ৬ বছরের লাবিব নামে একটি ছেলে সন্তান রয়েছে তাদের। দাবি করেন- বিয়ের পর থেকে তাইবুল তার মেয়েকে নির্যাতন করতেন। স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা একাধিকবার আপোস-মিমাংসাও করে দিয়েছেন। রোববার থেকে তার মেয়ে নিখোঁজ থাকলেও জামাই তাদের কিছুই জানায়নি।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে লাভলীকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ধারণা করা হচ্ছে- হত্যার পর লাশ এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

এমআইএস/এমকে



মন্তব্য