ঢাকা - অক্টোবর ২২, ২০২০ : ৭ কার্তিক, ১৪২৭

সময় হলেই নির্বাচন হবে

নিউজ ডেস্ক
অক্টোবর ১৮, ২০২০ ১১:২৪
৩৮ বার পঠিত

সময় হলেই দেশে জাতীয় সংসদ নির্বাচন হবে। তখন জনগণই ঠিক করবে পরবর্তী সরকারে কে থাকবে। মধ্যবর্তী নির্বাচনের নামে মধ্যবর্তী টালবাহানার প্রয়োজন নেই। শনিবার (১৭ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এ সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের আরো বলেন, ক্ষমতায় যেতে চাইলে পরবর্তী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে বিএনপি নেতাদের । জনগণ চাইলে বিএনপি নিশ্চয় সরকারে যাবে। কেননা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ক্ষমতায় বিশ্বাসী। জনগণের স্বাধীন মতামতকে শ্রদ্ধা করেন তিনি ।

ওবায়দুল কাদের জানান, বিএনপি দেশ-বিদেশে কোথায় বৈঠক করছে, কী ষড়যন্ত্র চলছে তার খবর অজানা নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে, গুজব সৃষ্টি করা হচ্ছে। তারা যে কোনও মূল্যে সরকারের পতন চায়। তাদের সব অপচেষ্টা ব্যর্থ হয়ে যাবে। তিনি বলেন, বিএনপি গণতন্ত্রবিরোধী চর্চায় ব্যস্ত। নেতিবাচক রাজনীতি করছে তারা । এ নেতিবাচক ধারা থেকে বের হয়ে ইতিবাচক ধারার রাজনীতিতে ফেরার আহবান জানান কাদের।

ডিএমটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ডক্টর কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল-বিইউপি'র বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ডক্টর সৈয়দ আনোয়ার হোসেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম প্রমূখ।

এমআই



মন্তব্য